শিশুর স্বপ্ন পূরণ করলেন সালমান খান

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬ নভেম্বর ২০১৮ , ০৬:০২ পিএম
শিশুর স্বপ্ন পূরণ করলেন সালমান খান

বলিউড তারকা সালমান খান বিশ্বাস করেন তিনি আগে মানুষ, এরপর সুপার স্টার। তাই তিনি নানা মানবিক কাজে নিজেকে জড়িয়ে রাখলেও সহজে সেগুলো প্রকাশ করেন না কখনো। ‘বিয়িং হিউম্যান’ এর হয়ে তাই প্রতিনিয়তই তিনি ইচ্ছে পূরণের সুপার হিরো হয়ে কাজ করে যাচ্ছেন মানুষের জন্য। সম্প্রতি এক ক্যানসার আক্রান্ত শিশুর স্বপ্ন পূরণ করেছেন এই তারকা।

সম্প্রতি সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে সালমানের এক ভক্ত একটি ভিডিও শেয়ার করেন। এরপর ভিডিওটি ভাইরাল হয়। সেখানে দেখা যায়, বলিউড অভিনেতা সালমান খান মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতালের ক্যানসার ওয়ার্ডে গিয়ে একটি শিশুর সঙ্গে কথা বলছেন। শিশুটির স্বপ্ন ছিল প্রিয় তারকা সালমানকে একটিবারের জন্য সামনাসামনি দেখার। সালমান এই কথা জানতে পেরে রাজি হয়ে যান এবং শত ব্যস্ততার মাঝেও সময় বের করে শিশুটির সঙ্গে দেখা করেন। শুধু সেই শিশুটি নয়, ক্যানসার ওয়ার্ডের অন্য শিশুদের সঙ্গেও কথা বলেন তিনি।

সালমান বর্তমানে ব্যস্ত আছেন ‘ভারত’ ছবির শুটিং নিয়ে। ছবিতে সালমানের সঙ্গে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ, দিশা পাতানি এবং টাবু। পরিচালনা করছেন আলি আব্বাস জাফর। ‘ভারত’ ছবিটি মুক্তি পাবে ৫ জুন, ২০১৯ এ।